মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কুমিল্লায় পূর্বে বিরোধের জের ধরে সন্ত্রাসী বাবু’র নেতৃত্বে বহিরাগতদেরা দেশি অস্ত্র দিয়ে একবালিয়ার আহত তিনজন Logo কুমিল্লায় প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক Logo ময়নামতি ইউপির চেয়ারম্যান পদে আদনান হায়দার এর নির্বাচনে মাঠে জনতার ভোটে এগিয়ে Logo উদীয়মান তরুণদের আইকন ময়নামতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দারকে জনতার ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয় Logo কুমিল্লা সদরের সাংসদ বাহার এর সঙ্গে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুর এর ফুলের শুভেচ্ছা Logo ধর্মপুরে বিপুল গাঁজসহ দু’জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার Logo চান্দিনায় নৌকার প্রতীককে ৭টি ইউপি নির্বাচনে ভোটের মাঠে চেয়ারম্যান প্রার্থী এগিয়ে ; স্বতন্ত্র ও আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ৬টিতে ভোটের জড়িপে এগিয়ে Logo আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, আইনমন্ত্রী, সাংসদ, প্রয়াত এড.আব্দুল মতিন খসরুর ভাগিনা বুড়িচং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এড.ইস্কান্দার আলী ভূইয়া কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র নেন Logo তারুণ্যের উচ্ছ্বাসে ভরা উদীয়মান চান্দিনা কৃষকলীগের নেতা ও মাইজখার ইউপি নির্বাচনে ৮নং ওয়ার্ডে মোরগ মার্কার মেম্বার পদে জালাল ভোটারের দ্বারপ্রান্তে,জয়ের লড়াইয়ে Logo শাহদৌলতপরে পিস্তলসহ ২জন গ্রেপ্তার

আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপিকে মন্ত্রী হিসেবে দেখতে চান দলমতের উত্তর জেলা সর্বস্তরের জনগণ

কুমিল্লার অনুসন্ধান ডেস্ক : / ২৪৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৫:৫১ পূর্বাহ্ণ

Spread the love

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ
আগামী মন্ত্রীসভায় নতুন মন্ত্রী হিসেবে দেখতে চান দেশের সর্বমহলের ও কুমিল্লা উত্তর জেলা একজন মন্ত্রী না থাকায় স্থানীয় ও জেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের দাবি একটি উত্তর জেলায় একজন মন্ত্রী চাই। আওয়ামী লীগের টানা তিনবার ক্ষমতায় আসার পরও কুমিল্লা উত্তর জেলায় একবারের জন্য একজন এমপিকে মন্ত্রীসভায় স্থান না পাওয়ায় দলীয় নেতাকর্মীদের মনে ক্ষোভ। তার মুখ খুলে দলের নেতার কাছে বলতেে পারে না।কারন দলের সার্থে অনেক কিছু মেনে নিতে হয়ছে।তাদের কিছু দাবি যদি কেন্দ্রীয় নেতারা শুনতো তাহলে আজকের বাংলাদেশ আগামী সম্ভাবনা হয়তো।এই দেশের জণগণের প্রতিভা বর্তমান সরকার কাজে লাগাছে না।যদি এদেশের জণগণের মেধা আর বাস্তবতা কাজে লাগায় তাহলে এদেশের একদিন বিশ্বের ধরভারে মাথা তুলে ধারাবে তখন বিশ্বের সকল দেশ বাংলাদেশের অর্থনীতির দিকে চেয়ে বলবে এদেশ একটি উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্ব মানচিত্রের জাগায় করবো তাই এখন থেকে আমারদের সৎ,যোগ্য ব্যাক্তিকে কুমিল্লা -৩ সংসদীয় আসনের এমপি ওনাকে নতুন কোনো মন্ত্রী পরিষদে দেখতে দেশের শীর্ষমহলের ব্যবসায়ীরা, সুশীল সমাজের নেতৃত্বরা,মিডিয়া ব্যাক্তিরা,আওয়ামী লীগের শীর্ষ মহল,দলীয় অঙ্গ সংগঠন লাখ লাখ নেতাকর্মীর।তাদের একটা চাওয়া আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপিকে মন্ত্রী দেওয়া হকো। এই কারণে তিনি মন্ত্রী চান কুমিল্লা উত্তর  জণগণে মন্ত্রী থেকে বঞ্চিত? এই কারনে একটা দাবি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন আপনার পছন্দ  একজন এমপিকে কুমিল্লা উত্তর জেলায় একজন মন্ত্রী হিসেবে দায়িত্ব দেন।উত্তরের ৭ টি উপজেলার জণগণের ভালোবাসায় স্থান পাইবেন।কি কারনের সবার ভালোবাসা আপনার সরকারের প্রতি এইটা শুধু কিছু মানুষ পৃথিবীর ভালদিক তুলে ধরে কারন তাদেরকে জনতারা এখনো বিশ্বাস করে কারন একটা ভালো মানুষ এখনো পৃথিবীতে আছে এই কারনে আওয়ামী লীগের উদ্দেশ্যে আমার কিছু কথা আপনার উদ্দেশ্যে আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি একজন মহৎ ও যোগ্য এমপি ওনাকে মন্ত্রীসভায় অনন্ত ভুক্ত করলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল  দৃষ্টান্ত হিসেবে দেশ ও বিদেশ বাংলাদেশের সন্মান বৃদ্ধি  হয়বে।তিনি দুইবারের এফবিআই এর সফল সভাপতি হিসেবে বহিঃবিশ্ব তার কর্মকান্ডের মাধ্যমে আজও তার প্রংশায় পঞ্চ মুখ।এই জন্য কুমিল্লা উত্তর জেলার ৭টি উপজেলার সবকয়টি আসন আওয়ামী লীগের সকল এমপি থাকার পরও বর্তমানে টানা তিনবারের সফলতার বর্তমান সরকার কুমিল্লা উত্তর জেলা কোনো এমপিকে মন্ত্রী দায়িত্ব না দেওয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মনেবল আজ দলের প্রতি অসন্তুষ্ট । তাই এবার সুযোগে যদি কোনোভাবে মন্ত্রী মুখ না দেখে তাহলে আর কুমিল্লা উত্তর জণগণের আশা পুরুন না হওয়ায় সম্ভাবনা রয়েছে। আর যদি আমাদের দিকে আল্লাহ মুখ তুলে চায় তাহলে আগামীদিনের মন্ত্রী হিসেবে কুমিল্লা -৩,সংসদীয় আসন নং-২৫১, বাংলাদেশের একজন প্রখ্যাত রাজনীতিবিদ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক কুমিল্লা -৩ সংসদীয় আসনের এমপি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)কে মন্ত্রী দায়িত্ব দেওয়া জন্য লক্ষ লক্ষ জনতার ও সাতটি উপজেলার দলীয় নেতাকর্মীদের প্রাণ দাবি জানিয়েছে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধামমন্ত্রী শেখ হাসিনা কাছে আবেদন করছেন।

দলীয় সূত্রে জানা যায়,বৃহত্তর কুমিল্লা ১৭টি উপজেলা নিয়ে একটি জেলা।কিন্তু এই জেলাকে দুই ভাগে বিভক্ত করেছে কুমিল্লা দক্ষিণ ও উত্তর হিসাবে পরিচয় সর্বমহলে। বিশেষ করে রাজনৈতিক দলগুলো তাদের অঙ্গসংগঠনের কমিটির রূপ দিয়েছে কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলা দুই ভাগ করে। একই জেলার দক্ষিণ ও উত্তর একই মুদ্রার এপিঠ-ওপিঠ হলেও জেলার উত্তরের অংশ অনেকটা অনগ্রসর বলে ধারণা করছেন বিশিষ্টজনেরা।অধিকাংশ সময় বিশেষ করে জেলা দাউদকান্দি, মেঘনা, হোমনা, তিতাস, মুরাদনগর, দেবিদ্বার, চান্দিনা উপজেলাগুলো বিএনপির ঘাঁটি হিসাবে পরিচিত ছিল। যার ফলে অনেকটা অবহেলিত রয়ে গেছে এই জনপদগুলো। তবে সময়ের পরিক্রমায় এই অঞ্চলের জনগণের দৃষ্টিভঙ্গির যে আমূল পরিবর্তন এসেছে তার উদাহরণ গত দুই জাতীয় নির্বাচনের ফলাফল। তারা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন যে কুমিল্লা জেলার এই জনপদগুলো এখন আওয়ামী লীগের ঘাঁটি।এই অনগ্রসর জনপথে জনতার ও নেতাকর্মীদের মধ্যে মন্ত্রিত্বের সাধ জেগেছে প্রবল। এবার তারা এই সাধ থেকে বঞ্চিত হয়ে আর পিছিয়ে থাকতে রাজি না। তাই প্রায় ১২ বছর যাবত কুমিল্লা উত্তর জেলায় একজনও মন্ত্রী ছিল না। তাই কুমিল্লা উত্তর জেলার বৃহত্তর ৭টি উপজেলা গ্যাসসমৃদ্ধ মুরাদনগরের কৃতি সন্তান যার সাফল্যের ঝুলি টুইটুম্বুর। যিনি ক্লিন ইমেজ নিয়ে সকলমহলে প্রিয়স্থানে আসীন, সাবেক এফবিআই এর দুইবারের সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও কুমিল্লা -৩,আসনর এমপি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)কে মন্ত্রী হিসেবে দেখতে চান কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ অঙ্গ সংগঠন নেতাকর্মী ও সর্বস্তরের জণগণ।এই উত্তর জেলা ৭টি উপজেলা সর্বস্তরের জনগণ ও দলীয় নেতাকর্মী, জনপ্রিয়তা, ব্যক্তি ইমেজ উন্নয়নের অনন্য উদাহরণ হিসেবে দেখছেন সকল দলীয় সর্বস্তরের নেতাকর্মীরা।কুমিল্লা উত্তর জেলাবাসীর প্রত্যাশা এইবার মন্ত্রিপরিষদে শিক্ষাবিদ, অর্থনীতিবিদ ও ক্লিন আদর্শের জন্য বর্তমান সরকারের প্রতি কুমিল্লা উত্তর জেলাবাসীর ভালোবাসার উপহার হিসেবে মন্ত্রিপরিষদে জায়গা পাবেন কুমিল্লা-৩,আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। এমন খবরে পুরো কুমিল্লা উত্তর জেলায় জুড়ে চলছে আলোচনা ও সমালোচনা তৈরি হয়। আর এই আলোচনা ও সমালোচনায় শীর্ষে রয়েছে কুমিল্লা -৩,আসনের এমপি।এদিকে নতুন তথ্য প্রতিমন্ত্রী দেয়ার কথা ভাবছ বর্তমান সরকার।বিশ্বের ধরভারে বাংলাদেশকে বিশ্বমানের নগরে রূপান্তরে নিয়ে গেছে মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক, বিশ্বনেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে যিনি রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। যিনি বাংলাদেশের উন্নয়নে ওনার ভূমিকা রাখছে কুমিল্লা-৩,আসনের মুরাদনগর উপজেলাকে করেছেন রোলমডেল ও উন্নয়নের শীর্ষে।এই কারনে মুরাদনগর দলমত নিরভি শেষে উপজেলার জনগণের সেবা আর উন্নয়নে যাঁর ভূমিকা অগ্রনী। যিনি মুরাদনগর উপজেলার ব্যাপক উন্নয়ন হিসেবে কৃতিত্বের স্বাক্ষর রাখছে এবং পাশাপাশি করেছেন গৌরবান্বিত। সেই ডিজিটাল ও আধুনিক মুরাদনগরের রূপকার হিসেবে কুমিল্লা -৩, আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) কে মন্ত্রী হিসেবে কুমিল্লা উত্তর জেলা সর্বস্তরের জনগণ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মী  ও সাধারণ সর্বমহলের জনগণ দেখতে চান কুমিল্লা-৩,সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপিকে মন্ত্রী হিসেবে দেখতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD