মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কুমিল্লায় পূর্বে বিরোধের জের ধরে সন্ত্রাসী বাবু’র নেতৃত্বে বহিরাগতদেরা দেশি অস্ত্র দিয়ে একবালিয়ার আহত তিনজন Logo কুমিল্লায় প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক Logo ময়নামতি ইউপির চেয়ারম্যান পদে আদনান হায়দার এর নির্বাচনে মাঠে জনতার ভোটে এগিয়ে Logo উদীয়মান তরুণদের আইকন ময়নামতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দারকে জনতার ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয় Logo কুমিল্লা সদরের সাংসদ বাহার এর সঙ্গে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুর এর ফুলের শুভেচ্ছা Logo ধর্মপুরে বিপুল গাঁজসহ দু’জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার Logo চান্দিনায় নৌকার প্রতীককে ৭টি ইউপি নির্বাচনে ভোটের মাঠে চেয়ারম্যান প্রার্থী এগিয়ে ; স্বতন্ত্র ও আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ৬টিতে ভোটের জড়িপে এগিয়ে Logo আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, আইনমন্ত্রী, সাংসদ, প্রয়াত এড.আব্দুল মতিন খসরুর ভাগিনা বুড়িচং ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এড.ইস্কান্দার আলী ভূইয়া কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র নেন Logo তারুণ্যের উচ্ছ্বাসে ভরা উদীয়মান চান্দিনা কৃষকলীগের নেতা ও মাইজখার ইউপি নির্বাচনে ৮নং ওয়ার্ডে মোরগ মার্কার মেম্বার পদে জালাল ভোটারের দ্বারপ্রান্তে,জয়ের লড়াইয়ে Logo শাহদৌলতপরে পিস্তলসহ ২জন গ্রেপ্তার

উদীয়মান তরুণদের আইকন ময়নামতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দারকে জনতার ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয়

কুমিল্লার অনুসন্ধান ডেস্ক : / ২৭৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২, ৯:২৯ পূর্বাহ্ণ

Spread the love

সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ

আসন্ন কুমিল্লার বুড়িচং ও দেবিদ্বার ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারীতে অনুষ্ঠিত হবে।জেলার বুড়িচং  উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও উপজেলার যুবলীগ নেতা আদনান হায়দার ।তারুণ্যের উচ্ছ্বাসে ভরা উদীয়মান যুবলীগ নেতা আদনান হায়দার  তার নিজ ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকার পাড়া-মহল্লায় কর্মবীর নামে খ্যাত।

সপ্তম ধাপে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আদনান হায়দারকে জণগণের ভোটের মাধ্যমে সুনিশ্চিত জয়লাভ করিয়া,ময়নামতি ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকার অবহেলিত জনগোষ্ঠীর সেবা সুযোগে দিন, সেই সাথে জনতার অর্পিত পবিত্র আমানতকে যথার্থরূপে মূল্যায়ন করে ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আদনান হায়দারকে নিজের মতো করে সাজাতে চান।

তিনি উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদের বিভিন্ন পাড়া- মহল্লার অলিগলিতে দীর্ঘদিন যাবত এলাকায় ভোটারদের সেবায় তার একমাত্র উদ্দেশ্য। তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন।এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে ময়নামতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আদনান হায়দার কে জনতার ভোটের মাধ্যমে সুনিশ্চিত বিজয় করার লক্ষ আধুনিক ও মডেল ময়নামতি ইউনিয়ন পরিষদের গড়ে তুলতে চান।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন ৭ ফেব্রুয়ারীতে ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা যুবলীগ নেতা ও ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মো.আদনান হায়দার নির্বাচনে অংশ গ্রহণ করছেন। তাই ময়নামতি ইউনিয়ন পরিষদের সকল জণসাধারণ কাছে ভোট ও দোয়া চান। তার ব্যক্তিগত উদ্যোগে এলাকার অনেক গরিব ও দুঃখী পরিবারের সন্তান এর ভালো কাজের জন্য তিনি বিভিন্ন এলাকায় অনেক ছেলেদের লেখা পড়া করার সুযোগ করে দিয়েছেন। তিনি  বিভিন্ন  এলাকার সাধারণ মানুষের সেবা করতে চান । বয়স্কদের জন্য বয়স্ক ভাতা ও প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতার ব্যাবস্থা করবেন এবং সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন । সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।মনয়ামতি ইউনিয়ন পরিষদের ভোটার জামাল উদ্দিন বলেন, ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ান ও এলাকার ভোটারদের উপকার করে যাচ্ছে । তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। চেয়ারম্যানের হিসেবে আমরা আদনান হায়দারকেই চাই। তার ধারে এসে এলাকায় যুবসমাজ ও মানুষের উপকিত হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকেন। উপকার করতে না পারলেও কারো কোনো ক্ষতি করেন না। আমাদের সাধারণ মানুষের দাবি আমাদের চেয়ারম্যানের হিসেবে আদনান হায়দারকেই দেখতে চাই। ওই ময়নামতি ইউনিয়ন পরিষদের আরেক ভোটারের সাথে আলাপকালে তিনি বলেন, আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন। তার ধারা সমাজের উন্নয়ন অগ্রগতি অনেক বেশি হবে । সে নির্বাচিত হলে এলাকার আরো ব্যপক উন্নয়ন মূলক কাজ হবে। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করে যাচ্ছেন।ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আদনান হায়দার। নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত ৯টি ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন।এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।এ প্রতি‌বেদ‌কের সা‌থে একান্তকা‌রী এক সাক্ষা‌তে তি‌নি জানান, ময়নামতি ইউনিয়ন পরিষদকে উন্নয়নের লক্ষ্যে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রামকে শহর করার লক্ষ ও আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলবো।আরো বলেন,আমার কোনো রাজনৈতিক পদবীর আপনার জানেন।আমি কি আপনার প্রয়োজনে আপনার পাশে থেকে উপকার করতে পারবো।

ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আদনান হায়দার সবসমশ মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের আদনান হায়দারের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আদনান হায়দারকে সর্বস্তরের জনগণের কাছে ভোট ও  দোয়া প্রার্থনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD